শুক্রবার, ২৭শে জুলাই, ২০১৮ ইং ১২ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

বেশি বাড়াবাড়ি করলে হাত কেটে ফেলা হবে: রব

রংপুর প্রতিনিধি : গণ-সমাবেশে মাইক বন্ধের প্রতিবাদে পুলিশ প্রশাসনকে হুঁশিয়ারি দিয়ে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, বেশি বাড়াবাড়ি করলে হাত কেটে ফেলা হবে।

দেশে এখন অরাজকতা চলছে উল্লেখ করে রব বলেন, বাংলাদেশ এখন বিপদগ্রস্ত। ব্যাংক চুরি, স্বর্ণ চুরি, কয়লা চুরি। ঘরে থাকলে খুন, বাইরে থাকলে গুম। বাংলাদেশটাই চুরি হয়ে যায় কি-না সন্দেহ। দেশের মানুষের ভোটাধিকার নেই। আজ মরা মানুষেরও ভোট দেয়া হয়ে যায়।

মঙ্গলবার বিকেলে রংপুর টাউন হলে সমাজতান্ত্রিক দল (জেএসডি) আয়োজিত আইনের শাসন ও গণতন্ত্র প্রতিষ্ঠার দাবিতে তৃতীয় রাজনৈতিক শক্তি গড়ে তোলার লক্ষ্যে যুক্তফ্রন্টের গণ-সমাবেশে এসব কথা বলেন তিনি।

রব বলেন, ৯৬ সালে আওয়ামী লীগকে সমর্থন না জানালে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হতে পারতেন না। ১৯৭১ সালের ২ মার্চ স্বাধীনতার পতাকা উত্তোলন না করলে দেশ স্বাধীন হতো না। আজ আ স ম রবের সমাবেশের মাইক বন্ধ করতে আসেন কোন সাহসে?।

তিনি বলেন, আমি ও বঙ্গবন্ধু না থাকলে আপনাদের চাকরি হতো না। আমার সমাবেশের মাইক বন্ধ করতে হলে প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীর কাছ থেকে অনুমতি নিয়ে আসবেন।

স্থানীয় পুলিশ প্রশাসনের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে রব বলেন, মাইকের তার ছেঁড়ার কারণে একদিন আপনাদেরও জবাবদিহি করতে হবে।

জেএসডি রংপুর জেলার সভাপতি আমিন উদ্দিন বিএসসির সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন- গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরী ও জেএসডির কেন্দ্রীয় সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাই প্রমুখ।