শুক্রবার, ২৭শে জুলাই, ২০১৮ ইং ১২ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

এবার প্রফেসরের প্রেমে পড়লেন ঋতাভরী!

বিনোদন ডেস্ক: আবার প্রেমে পড়লেন ঋতাভরী চক্রবর্তী? তাও আবার এক প্রফেসরের! তাহলে কি সৃজিত গন প্রফেসর অন? এই প্রফেসর কোন কলেজের? যাকে দেখে প্রেমে উরু-উরু নায়িকা–মন?

সম্প্রতি, টু্ইটারে তিনি একটি ছবি পোস্ট করেছেন। তারপর থেকেই শুরু নতুন প্রেমিক নিয়ে গুঞ্জন। ছবিটি তার নতুন শর্ট ফিল্ম ‘How about a kiss’। আর এই পোস্টই এখন সকলের নজরে।

বরাবরই অন্য ধরনের, এক্সপেরিমেন্টাল ছবি করতে চান ঋতাভরী। সেক্ষেত্রে যদি তাকে বসেও থাকতে হয়, কুছ পরোয়া নেই তার। এমন কথাও বলেছিলেন তিনি এক সাক্ষাৎকারে। তাই বিদেশ বেড়িয়ে এসে আবারও অন্য ধরনের ছবিতে কাজ করছেন তিনি। ছবির গল্প তারই লেখা। একজন প্রফেসর ও তার ছাত্রীর মধ্যে গড়ে ওঠা সম্পর্ক নিয়ে এই ছবির গল্প। তার সঙ্গেই এখন মাখোমাখো প্রেম চলছে নায়িকার।প্রফেসরের চরিত্রে দেখা যাচ্ছে রজত কাপূরকে। গল্পটি লেখার সময় ওই চরিত্রে রজত কাপূরকেই ভেবেছিলেন ঋতাভরী।

এর আগেও কালকির সঙ্গে ‘নেকেড’ নামে একটি শর্ট ফিল্ম-এ অভিনয় করেছিলেন তিনি। আর এবার রজত কাপূরের সঙ্গে নিজের গল্পতে কাজ করতে চলেছেন টলি ডিভা।

নিজের লেখা গল্প নিয়ে ছবি হচ্ছে, এতে ঋতাভরীর এক্সাইটমেন্ট যতটা তার থেকে বেশি এক্সাইটেড তার ফ্যানেরা। কলকাতার বেশ কিছু জায়গায় হয়েছে এই ছবির শ্যুটিং। সম্প্রতি শেষ হয়েছে শ্যুট পর্ব।