শুক্রবার, ১৯শে অক্টোবর, ২০১৮ ইং ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

এবার সিএনজি চালককে পেটালেন ক্রিকেটার শাহাদাত

নিজস্ব প্রতিবেদক: গৃহকর্মীকে নির্যাতন করার অভিযোগে মাস দুয়েক কারাবাসে থাকার পরও শিক্ষা হয়নি জাতীয় দলের সাবেক ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীবের। এবার তাকে প্রকাশ্যে রাস্তায় সিএনজি অটোরিকশা চালককে পেটাতে দেখা গেছে।

ঘটনাটি রবিবার বিকেলে রাজধানীর আসাদগেটে ঘটে। শাহাদাত হোসেনের ব্যক্তিগত গাড়ির সঙ্গে একটি সিএনজির ধাক্কা লাগে। যার কারণে গাড়ি থেকে নেমে সঙ্গে সঙ্গে সিএনজি চালকের শার্টের কলার চেপে ধরে চড়-থাপ্পড় মারতে থাকেন। শাহাদাতের আঘাতে ওই সিএনজি চালক এসময় রাস্তায় পড়ে যান।

প্রত্যক্ষদশীী ও সিএনজি চালক লিটনের কাছ থেকে জানা গেছে, যানজটের মধ্যে আচমকা সামনের গাড়িটি ব্রেক করায় কিছুটা নিয়ন্ত্রণ হারিয়ে পাশের শাহাদাতের গাড়ির বাম্পারে গিয়ে ধাক্কা খায়। এরপর গাড়ি থেকে নেমে এসে শাহাদাত কোনো কথা না বলেই তাকে চড় থাপ্পড় মারতে থাকেন।

ঘটনাস্থলে উপস্থিত ছিলেন একজন ফটোসাংবাদিক। তিনি বিষয়টি তার ক্যামেরায় ধারণ করার চেষ্টা করলে মেজাজ হারিয়ে শাহদাত প্রশ্ন করেন, ছবি তুলছেন কেন?

এসময় আশপাশের লোক জড়ো হতে শুরু করলে শাহাদাত তার গাড়িতে উঠে দ্রুতগতিতে ঘটনাস্থল ত্যাগ করেন।

এর আগেও এসব অপকর্ম করেছেন শাহাদাত হোসেন। নিজ বাসার কাজের মেয়েকে পিটিয়েছেন তিনি। তাকে পেটানোর অভিযোগে প্রায় দুইমাস জেলও খাটতে হয়েছিল এই ক্রিকেটারকে। দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা এই ক্রিকেটার গত ৮ ডিসেম্বর জামিনে মুক্তি পান।