মঙ্গলবার, ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

গভীর রাতে আমির খানের বাড়িতে দীপিকা, এরপর…

news-image

বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোন। ‘ওম শান্তি ওম’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় তার। শাহরুখের সঙ্গে জুটি বেঁধে ছবিটি করেই রীতিমত সুপারহিট। দীপিকার সঙ্গে রণবীর সিংয়ের বিয়ে ঠিকঠাক। তখনি হঠাৎ করে দীপিকা পাড়ুকোনকে দেখা গেল আমির খানের বাসায়। তাও আবার গভীর রাতে।

কিন্তু মিডিয়ার চোখ ফাঁকি দিতে পারলেন না। ধরা পড়ে গেলেন সাংবাদিকদের ক্যামেরায়। এরপর থেকে চারদিকে নানা গুঞ্জন ডালাপালা মেলছে। কী করছিলেন দু’জনে? দীপিকা কি আর রণবীর সিংয়ের সঙ্গে নেই? রণবীর তো দীপিকার সঙ্গে ছিলেন না।

কিন্তু বিয়ের নিমন্ত্রণ করতে গিয়েছিলেন, এমনটাও নয়। তাহলে কী করছেন দু’জন?

তবে এ নিয়ে ভারতীয় গণমাধ্যমের খবর, শাহরুখের সঙ্গে সবার প্রথমেই জুটি বেঁধে ‘ওম শান্তি ওম’ রীতিমত সুপারহিট। তাই এবার আমিরের সঙ্গেই কাজ করতে চলেছেন তিনি, মনে করা হচ্ছে এমনটাই।

কেননা, আমিরের সঙ্গে কিছুদিন আগেই দেখা করে গেছে ‘ব্রহ্মাস্ত্র ডুয়ো’ আলিয়া ভাট এবং অয়ন মুখোপাধ্যায়। এবার পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানে, প্রযোজক সিদ্ধার্থ কাপুর এবং দীপিকাকে দেখা গেল আমিরের বাড়িতে। আমিরের ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ আগামী ৮ নভেম্বরে মুক্তি পাচ্ছে।

মনে করা হচ্ছে, আমির ইতিমধ্যেই তাঁর পরবর্তী ছবির কাজ শুরু করে দিয়েছেন। গুলশন কুমারের বায়োপিক নিয়েই কাজ শুরু করছেন আমির, বলিউড পাড়ায় গুঞ্জন এমনটাই।

তবে কেউ কেউ আবার বলছেন, দীপিকা এবার পা রাখতে চলেছেন প্রযোজনায়। তাই আমিরের সঙ্গে পরামর্শ করছেন। ‘মিস্টার পারফেকশনিস্ট’কে সঙ্গে নিয়েই প্রযোজনায় প্রথম খাতা খুলতে চান নাকি দীপিকা। তাইতো গভীর রাতে আমির খানের বাসায় তিনি।