বৃহস্পতিবার, ৬ই জুলাই, ২০১৭ ইং ২২শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

ঈদের ছুটিতে ঘুড়ে আসুন মেঘের পাহাড়ে

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ১২, ২০১৬

---

ডেস্ক রিপোর্ট : শুরু হয়েছে ঈদ উল আজহার ছুটি। এই ছুটিতে কেউ যাবেন গ্রামে। বন্ধু-বান্ধব আর আত্মীয় পরিজনদের সঙ্গে ঈদ কাটাবেন। কেউবা শহরের চৌহদ্দি পেরিয়ে বেড়িয়ে পড়বেন ভ্রমণে। ভ্রমণে অনেকের পছন্দ পাহাড় আর বন জঙ্গল। কেউবা সমুদ্রের নীল জলে অবগাহন করতে পছন্দ করেন। ঈদের অবসরে যারা পাহাড়ে মেঘের ছোঁয়া পেতে ইচ্ছুক তাদের জন্য দুইটি ভ্রমণ প্যাকেজের খোঁজ জানানো হলো।

ট্যুরে ৬ হাজার টাকায় বান্দরবান ভ্রমণ

দেশের সবচেয়ে বড় অনলাইন ট্রাভেল এজেন্সি ট্যুর ডটকম ডটবিডি ঈদে নিয়ে এসেছে ভ্রমণ প্রেমীদের জন্য নানা ধরনের ঈদ ভ্রমণ প্যাকেজ। এর মধ্যে আছে ঢাকা-বান্দরবান-ঢাকা ট্যুর প্যাকেজ। জনপ্রতি মাত্র ৬ হাজার টাকার তিনরাত ও দুই দিনের এই স্পেশাল প্যাকেজে রয়েছে বান্দরবান ভ্রমণ। এই ভ্রমণে থাকছে নীলগিরি, নীলাচল, মেঘলা, চিম্বুক পাহাড়, শৈলপ্রপাত, স্বর্ণমন্দির এবং বান্দরবানের দর্শণীয় স্থান ঘুরে বেড়ানোর সুযোগ।

ফেসবুক বা কলসেন্টার কিংবা ট্যুর ডটকম ডটবিডি ওয়েবসাইটে গিয়ে আপনি দিতে পারেন আপনার ভ্রমণ বুকিং। যাদের দেশের বাহিরে বা দেশে ভেতরেই অন্য কোনো স্থানে একক বা গ্রুপ ট্যুর করার ইচ্ছে তারাও অন্য সব প্যাকেজ দেখে ঈদে ভ্রমণ করতে পারেন।

এই ঈদের ট্যুরে রয়েছে ঈদের নানা ধরনের স্পেশাল সার্ভিস এবং প্যাকেজ। তাই আরো তথ্য এবং বুকিং দিতে কল করতে পারেন যেকোনো সময়ে তাদের কলসেন্টারে। নম্বর- ০১৮১১৪৮০৮৩২, ০১৮১১৪৮০৮৩৩।

এছাড়া সরাসরি অফিসেও যোগাযোগ করতে পারেন। ঠিকানা- আরমা মাজেদা মল্লিক টাওয়ার (তৃতীয় তলা) খ-২৫১, প্রগতি সরণি রোড, মেরুল বাড্ডা, ঢাকা।

পূ‍র্ণিমা রাতে সাজেক ভ্রমণ

ঈদের ছুটিতে পূর্ণিমা রাতে সাজেকের অপরুপ দেখতে চান? তবে যোগ দিতে পারেন মেঘদূত ইভেন্ট ম্যানেজমেন্ট দলের সঙ্গে। এই দলটি সাজেক ভ্রমণের আয়োজন করেছে। দলবল নিয়ে তাদের যাত্রা শুরু হবে ১৪ সেপ্টেম্বর রাতে।

দলটি ফেসবুকে একটি ইভেন্ট খুলেছে। তাতে জানানো হয়েছে, ১৪ তারিখ রাতে ঢাকা থেকে খাগড়াছড়ির উদ্দেশ্যে বাসে যাত্রা শুরু হবে। সকালে খাগড়াছড়ি পৌঁছে নাস্তা করে রওয়ানা দেবে সাজেকের উদ্দেশ্যে। যাবার পথে ঘুরে আসা হবে হাজার ছড়া ঝ‍র্ণা। পূর্ণিমার রাতটা সাজেকে কাটাবো হবে। সাজেকে রাত কাটাবার জন্য সাজেকের সবচেয়ে ভালো জায়গা জলবুক ও আলো রিসো‍র্টে থাকার ব্যবস্থা করা হয়েছে। ভোর বেলায় নিজের পায়ে হেটে ঘুরে আসা হবে কংলাক পাড়ায়। তারপর খাগড়াছড়ি এসে আলুটিলা, মন্দির, ঝুলন্ত ব্রিজ ঘুরে আসা হবে। রাতে আদিবাসি কোন এক রেস্তোরাঁয় খাবার খেয়ে ঢাকার উদ্দেশে রওয়া দেবে দলটি।

খরচ:

জলবুক:

একরুমে ২ জন: জনপ্রতি ৬৫০০/=

একরুমে ৩ জন: জনপ্রতি ৬০০০/=

একরুমে ৪ জন: জনপ্রতি ৫৬০০/=

আলো রিসো‍র্ট:

একরুমে ২ জন: জনপ্রতি ৬০০০/=

একরুমে ৩ জন: জনপ্রতি ৫৬০০/=

একরুমে ৪ জন: জনপ্রতি ৫৩০০/=

ভ্রমণে যা যা থাকছে

ঢাকা-খাগড়াছড়ি নন-এসি বাস

জলবুক/আলো রিসো‍র্টে ১রাত থাকার ব্যবস্থা

২ দিনের জন্য রিজা‍র্ভ চান্দের গাড়ি ও ড্রাইভারের খরচ

সবধরনের এন্ট্রি ফি

১৫ ও ১৬ তারিখ: সকাল দুপুর ও রাতের খাবার

গাইড

খাগড়াছড়ি-ঢাকা রিটা‍র্ণ এসি বাস

বুকিং করতে যোগাযোগ করুন এই নম্বরে:

০১৮৪২৩১৮৪২৩

এছাড়াও ব্যক্তিগত উদ্যোগে যেতে পারেন বান্দরবান, খাগড়াছড়ি, রাঙ্গামাটি, কক্সবাজার ও সেন্ট মার্টিন।

এ জাতীয় আরও খবর