রবিবার, ২২শে এপ্রিল, ২০১৮ ইং ৯ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

‘দহন’-এ সাংবাদিক চরিত্রে বাঁধন

বিনোদন ডেস্ক : দীর্ঘ আট বছর পর আবারও চলচ্চিত্রের নায়িকা হতে যাচ্ছেন ছোট পর্দার অভিনেত্রী আজমেরী হক বাঁধন। দেশের নামকরা প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পরবর্তী ছবি ‘দহন’-এ অভিনয় করতে দেখা যাবে তাকে। সম্প্রতি এমন গুঞ্জনই উঠেছে মিডিয়া পাড়ায়। গুঞ্জন সত্যি হলে আগামী ৫ মে থেকে বাঁধনকে সঙ্গে নিয়ে জাজ মাল্টিমিডিয়া শুরু করবে তাদের নতুন এ প্রজেক্টের শুটিং।

‘দহন’ ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘পোড়ামন টু’ ছবির পরিচালক রায়হান রাফি। ছবির গল্পভাবনা জাজের কর্ণধার আবদুল আজিজের। সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন দিল। এটির নায়ক-নায়িকা হিসেবে এ প্রজন্মের সিয়াম আহমেদ ও পূজা চেরীকে আগেই চূড়ান্ত করা হয়েছে।

তবে চিত্রনাট্য অনুযায়ী আরও একজন নায়িকা লাগবে ছবিতে। তাকে হতে হবে সম্পূর্ণই নতুন। গত কয়েক দিন ধরেই আলোচনায় সেই নায়িকা। প্রশ্ন ছিল, কে হতে পারেন জাজের নতুন নায়িকা।

এ ব্যাপারে জাজের কর্ণধার আবদুল আজিজ কয়েক দিন আগে জানিয়েছিলেন, ‘অপেক্ষা করুন, চমক আসছে। এখনই সব বলে দিলে চমক আর রইল কোথায়? শিগগিরই আনুষ্ঠানিকভাবে ‘দহন’ ছবির নায়িকার নাম প্রকাশ করা হবে।’তবে নায়িকা নিয়ে যতই রহস্য করা হোক না কেন, একটি নির্ভরযোগ্য সূত্র সেই চমক ফাঁস করে দিয়েছে। চমকটির নাম ‘বাধন’।

এর আগে নায়িকা নির্বাচনের জন্য জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেজে অভিনেত্রী জাকিয়া বারী মম, তানজিন তিশা ও আজমেরী হক বাঁধনের ছবি পোস্ট করা হয়। জানতে চাওয়া হয়, তিন জনের মধ্যে কে হবে জাজের নতুন নায়িকা? সঠিক উত্তরদাতাদের জন্য দশ হাজার টাকা পুরস্কারের ব্যবস্থাও রাখা হয়। সেই সূত্রেই উঠে আসে বাঁধনের নাম। তবে জাজের পক্ষ থেকে এ ব্যাপারে এখনও স্পষ্ট কিছু বলা হয়নি।

‘দহন’ এ সিয়াম, পূজা ও বাঁধন ছাড়াও অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, নবাগত সুদীপ্ত, সেতু প্রমুখকে। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীরকেও।

নাট্য জগতের মানুষ বাঁধন এর আগে অভিনয় করেছিলেন মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ‘নিঝুম অরণ্যে’ছবিতে। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত সে ছবিতে বাঁধনের চরিত্রটির নাম ছিল মিলি। নায়ক ছিলেন ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

কলকাতায় শুটিং করলেন নিপুণ

বলিউড অভিনেতারা কে কত পারিশ্রমিক নেন

আবারও একসঙ্গে নোবেল-পূর্ণিমা

গোপনে অভিষেকের ফোন চেক করেন ঐশ্বরিয়া!

সেন্সরে শাকিব-শুভশ্রীর ‘চালবাজ’

আবেদনময়ী মিথিলা