বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

ঢাকা জেলা প্রশাসককে বিএনপির স্মারকলিপি

নিজস্ব প্রতিবেদক : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকার জেলা প্রশাসককে স্মারকলিপি দিয়েছে ঢাকা জেলা বিএনপি।

আজ রবিবার সকাল ১১ টার দিকে এই স্মারকলিপি জমা দেন ঢাকা জেলা বিএনপির নেতাকর্মীরা। এ সময় ঢাকা জেলা প্রশাসক মো. সালাহ উদ্দিন স্মারকলিপি গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ব্যারিস্টার জিয়াউর রহমান খান, ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা দেওয়ান সালাউদ্দিন বাবু, সেক্রেটারি খন্দকার আবু আশফাক, রেজাউল কবির পল, এড আবু বক্কর সিদ্দিক কাউসার, জেলা যুবদল আহব্বায়ক ভিপি নাজিম, জেলা ছাত্রদলের সভাপতি হাজী মাসুম, সাবিনা ইয়াসমিন, সাবেরা বেগমসহ ঢাকা জেলা বিএনপি যুবদল, ছাত্রদলের সহস্রাধিক নেতাকর্মী মিছিল সহকারে বেলা ১১ টার দিকে জেলা প্রশাসকের নিকট স্বারক লিপি প্রদান করেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে টানা তিন দিনের কর্মসূচি শুরু হয়েছে শনিবারের গণস্বাক্ষর কর্মসূচির মধ্য দিয়ে। আজ রবিবার সারা দেশে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি পেশ এবং ২০ ফেব্রুয়ারি ঢাকা মহানগরী ছাড়া জেলা-মহানগরে বিক্ষোভ সমাবেশের কর্মসূচি রয়েছে।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া এতিমখানা ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার ৫ বছরের কারাদণ্ড হওয়ার পর তিনি কারাগারে রয়েছেন। এর প্রতিবাদের প্রথম দফায় ৯ ও ১০ ফেব্রুয়ারি বিক্ষোভ এবং দ্বিতীয় দফায় ১২ ফেব্রুয়ারি থেকে টানা তিন দিনের মানববন্ধন, অবস্থান ও ৬ ঘণ্টার অনশনের কর্মসূচি ঘোষণা করে।

Print Friendly, PDF & Email